রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ধরিত্রী দিবস উপলক্ষে এনসিসি ব্যাংকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নতুনধারা
  ২১ এপ্রিল ২০২৪, ০০:০০
ধরিত্রী দিবস উপলক্ষে এনসিসি ব্যাংকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

'পস্ন্যানেট বনাম পস্নাস্টিক' প্রতিপাদ্য নিয়ে এবং সবুজ পৃথিবী গড়ার প্রত্যয়ে ধরিত্রী দিবস-২০২৪ পালন করল এনসিসি ব্যাংক। এ উপলক্ষে শনিবার, ব্যাংকের প্রধান কার্যালয়ে এবং চট্টগ্রামের আগ্রাবাদে এনসিসি ব্যাংকের কর্মকর্তাদের শিশু সন্তানদের জন্য বয়স ভিত্তিক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এনসিসি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন চট্টগ্রামে এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন ঢাকায় চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ঢাকায় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রাফাত উলস্না খান ও মো. জাকির আনাম, এসইভিপি ও কোম্পানি সচিব মো. মনিরুল আলম, এসইভিপি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান এফসিএ, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের প্রধান নিগাত মমতাজসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তা ছিলেন।

চট্টগ্রাম অঞ্চলে ইভিপি ও আঞ্চলিক প্রধান ব্যবস্থাপক আলী তারেক পারভেজসহ অন্য শাখার ব্যবস্থাপক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন। ঢাকায় দুটি গ্রম্নপে প্রায় ৯০ জন শিশু এবং চট্টগ্রাম অঞ্চলে ২৮ জন শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন বলেন, 'এনসিসি ব্যাংক টেকসই উন্নয়নের জন্য পরিবেশবান্ধব প্রকল্পে অর্থায়নের ওপর গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সবুজ পৃথিবী গড়ার প্রত্যয়ে ধরিত্রী দিবস উপলক্ষে ব্যাংকের কর্মকর্তাদের শিশু সন্তানদের জন্য বয়স ভিত্তিক একটি চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়।' এ ধরনের আয়োজন কর্মকর্তাদের আরও বেশি উদ্যমী করে তুলবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন শিশু-কিশোরদের পরিবেশ বিষয়ে সচেতনতা তৈরিতে এবং পরবর্তী প্রজন্মকে পস্নাস্টিকমুক্ত ও দূষণমুক্ত পৃথিবী উপহার দেওয়ার জন্য এখনই সচেতন করে তুলতে এ ধরনের প্রতিযোগিতা অনুপ্রেরণা জোগাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে