রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
তাড়াশে মেলায় অশ্লীলতার অপরাধে নারীসহ আটক ৫

অস্ত্র ও মাদক মামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৪

স্বদেশ ডেস্ক
  ২৬ এপ্রিল ২০২৪, ০০:০০
অস্ত্র ও মাদক মামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৪

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত, অস্ত্র ও মাদক মামলার আসামিসহ তিন জেলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে সিরাজগঞ্জের তাড়াশে বৈশাখী মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি জানান, কুষ্টিয়ার দৌলতপুরে হেরোইন ও বিদেশি পিস্তলসহ সুমন ঢালী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবি। বৃহস্পতিবার উপজেলার ভারত সীমান্ত সংলগ্ন পদ্মা নদী বেষ্টিত চিলমারী ইউনিয়নের খারিজারথাক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুমন ঢালী দক্ষিণ খারিজারথাক গ্রামের মৃত হাকিম ঢালীর ছেলে।

বিজিবি জানায়, অভিযানকালে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও ৯৫ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়। এ ব্যাপারে মাদক ও অস্ত্র আইনে দৌলতপুর থানায় মামলা করেছে বিজিবি।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পৃথক অভিযানে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নজরুল (৪৫) উপজেলার গোপালদী পৌর এলাকার আ. মজিদের ছেলে। অপর আসামি ৫টি মামলার ওয়ারেন্টভুক্ত আ. কাদির ভান্ডারী (৪২) উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের গোবিন্দপুর এলাকার মৃত আ. সুবানের ছেলে। তাদের বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার সাঘাটায় ২০ পিস ইয়াবাসহ মিরাজ (৩৫) নামের এক যুবককে আটক করেছেন পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার হাসিল কান্দী এলাকায় মিরাজের নিজ বাড়িতে তলস্নাশি চালিয়ে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে সাঘাটা থানায় মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন সাঘাটা থানার ওসি মমতাজুল হক।

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস বৈশাখী মেলায় জাদু খেলার নাম করে অশ্লীল নৃত্য পরিবেশনকালে পাঁচজনকে আটক করেছে পুলিশ। বুধবার তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

আটকরা হলো- পাবনার চাটমোহর উপজেলার কাটাখালী গ্রামের সাব্বির হোসেন (২৩), তার স্ত্রী মৌসুমী খাতুন (১৯), বগুড়ার গাবতলী উপজেলার দূর্গাহাটা গ্রামের মিনারুল (২৪), শেরপুর উপজেলার হাটগাড়ী গ্রামের করিম হাসানের স্ত্রী মোছা. লাবলী আক্তার (২৩) ও শিবগঞ্জ উপজেলার জামুরহাট দক্ষিণবেলাই গ্রামের সোলেমানের মেয়ে শিমু আকতার (১৯)। তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম বলেন, আটক ওই পাঁচজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে