বাণিজ্যমন্ত্রীর অপসারণ চান বাম নেতারা

বাণিজ্যমন্ত্রীর অপসারণ চান বাম নেতারা

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি 'বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ' দাবি করে তার অপসারণ চেয়েছেন বাম গণতান্ত্রিক জোটের নেতারা। এ সময় তারা কথিত সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধ করে গ্রাম-শহরে সর্বজনীন রেশনিং ব্যবস্থা এবং দ্রম্নত টিসিবি'র দোকান ও ট্রাক সেল আবারও চালুর দাবি জানান।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে 'সয়াবিন তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমানোর দাবিতে বাণিজ্য মন্ত্রণালয় ঘেরাও' কর্মসূচিতে যাওয়ার আগে এক বিক্ষোভ সমাবেশে বাম নেতারা এসব দাবি করেন।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, গণতান্ত্রিক বিপস্নবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, বাসদ (মার্ক্সবাদী) সমন্বয়ক মাসুদ রানা, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক আবদুল সাত্তার, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাসদের বজলুর রশীদ ফিরোজসহ অন্যরা।

সমাবেশে নেতারা বলেন, 'দ্রব্যমূল্য নিয়ে যে কারসাজি চলছে তার বিরুদ্ধে ও আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে লড়াই একাকার হয়ে গেছে। এই লড়াইড়ে আমাদের নীতি নিষ্ঠা ভাবে আন্দোলন করে এই সরকারকে হটাতে হবে, ব্যবস্থা বদল করতে হবে।'

এদিকে প্রেস ক্লাবের সামনে সমাবেশ শেষে বাম গণতান্ত্রিক জোটের নেতারা পল্টন হয়ে বাণিজ্য মন্ত্রণালয় ঘেরাও উদ্দেশ্যে মিছিল নিয়ে গেলে জিরো পয়েন্টে সচিবালয় প্রবেশ মুখে পুলিশ বাধা দেয়। এ সময় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে