সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষার্থীর হাত-পায়ের রগ ও গলা কর্তন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ১৩ জানুয়ারি ২০২৩, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ায় বাসায় ঢুকে সামিয়া (১৫) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর হাত-পায়ের রগ ও গলা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে পৌর শহরের পূর্ব মেড্ডায় এই ঘটনা ঘটে। প্রতিবেশীরা তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সামিয়া বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। সামিয়া সরাইল উপজেলার ইসলামাবাদ (গোগদ) গ্রামের রাশেদ মিয়ার মেয়ে। সে পূর্ব মেড্ডায় তার ভগ্নিপতির বাসায় থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে।

আহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সামিয়ার বোন বৃহস্পতিবার সকালে তাকে ও তার মেয়েকে (সামিয়ার ভাগ্নি) বাড়িতে রেখে বাজারে যায়। এরপর সামিয়াকে ঘরে রেখে তার ভাগ্নি বাসার ছাদে যায়। এর কিছু সময় পর সামিয়ার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে সামিয়াকে দুই হাত-পায়ের রগ ও গলা কাটা অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। তারা সামিয়াকে দ্রম্নত উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও হাসপাতালে সামিয়াকে দেখতে আসে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হাবিবুর রহমান বলেন, 'ওই কিশোরীকে সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। সেখান থেকে সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে অপারেশন থিয়েটারে নিয়ে গেছেন। তবে সে আশঙ্কামুক্ত রয়েছে।'

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, 'আমরা ঘটনাস্থল পরিদর্শন করি ও হাসপাতালে গিয়ে সামিয়ার খোঁজ-খবর নিই। এ বিষয়ে তদন্ত করা হবে।' তবে হামলাকারীরা মুখোশ পরিহিত ছিল এবং ঘটনাটি পূর্ব শত্রম্নতার জেরে ঘটতে পারে বলে তিনি দাবি করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে