সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আন্দোলন সফলে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই :গয়েশ্বর

যাযাদি রিপোর্ট
  ১৬ মার্চ ২০২৩, ০০:০০

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, জনগণকে মুক্ত করতে, গণতন্ত্রকে মুক্ত করতে, খালেদা জিয়াকে মুক্ত করতে লড়াই-সংগ্রাম চালিয়ে যেতে হবে। এই আন্দোলন সফলে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই। বুধবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরবের মুক্তির দাবিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ভারতের আদানির সঙ্গে সরকারের বিতর্কিত বিদু্যৎ চুক্তি বাস্তবায়নের পথে। এত বিতর্কের মধ্যেও তারা ৫০ মেগাওয়াট বিদু্যৎ এনেছে। এর মধ্য দিয়ে দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে সরকার চুক্তিকে বৈধ করেছে। ভারতের অন্যান্য বিদু্যৎ কোম্পানিগুলো যে দামে বিদু্যৎ বিক্রি করছে তার চেয়ে ৬০ শতাংশ বেশি মূল্যে এ বিদু্যৎ কিনতে হচ্ছে। অথচ ভারতবর্ষে কেউ বিতর্কিত এই আদানির কাছ থেকে বিদু্যৎ কিনছে না।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে