সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সেই চীনা নাগরিক গ্রেপ্তার

যাযাদি ডেস্ক
  ৩০ আগস্ট ২০২৩, ০০:০০

বিয়ের প্রলোভন দেখিয়ে চীনে নিয়ে যাওয়ার কথা বলে টানা দু'দিন এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জি সেন নামে এক চীনা নাগরিককে গ্রেপ্তার করেছে ডিএমপির উত্তরা পশ্চিম থানা পুলিশ।

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুম আলম বলেন, ভুক্তভোগী কলেজ ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে।

তিনি আরও বলেন, রোববার রাতে জি সেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় হীরা চাকমা নামে তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ওই ছাত্রী সরকারি একটি কলেজের উচ্চ মাধ্যমিকে প্রথম বর্ষে পড়ে। পাশাপাশি বেসরকারি একটি প্রতিষ্ঠানে খন্ডকালীন কাজ করে। গ্রেপ্তার চীনের নাগরিক জি সেনের সহযোগী হীরা চাকমার সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলেছিল হীরা চাকমা। ফাঁদে ফেলে ছাত্রীকে গত শুক্রবার রাতে জি সেনের উত্তরার ১৪ নম্বর সেক্টরের বাসায় নিয়ে যায় হীরা চাকমা। সেখানে ছাত্রীকে ধর্ষণ করে জি সেন। ওই ছাত্রী বাসা থেকে চলে যেতে চাইলে জি সেনের সঙ্গে বিয়ের কথা বলা হয়। পরদিন একই কথা বলে আবার ধর্ষণ করা হয় তাকে।

ওসি বলেন, কলেজ ছাত্রীর অভিযোগ, তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলে আটকে রেখে ধর্ষণ করেছে। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। এখন ছাত্রীটি পরিবারের হেফাজতে রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে