সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আন্তঃক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নতুনধারা
  ০৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

আন্তঃক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সংসদীয় বাংলা বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী বৃহস্পতিবার শহীদ বীর উত্তম লে. আনোয়ার গার্লস কলেজের অডিটোরিয়ামে এবং আন্তঃক্যান্টনমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের সংসদীয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সংসদীয় বাংলা বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস্‌ এরিয়া মেজর জেনারেল মো. মঈন খান এবং সংসদীয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন কমান্ড্যান্ট, এমআইএসটি মেজর জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম।

উলেস্নখ্য, সংসদীয় বাংলা বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ এ স্কুল পর্যায়ে শহীদ বীর উত্তম লে. আনোয়ার গার্লস স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন ও কলেজ পর্যায়ে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং সংসদীয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ এ স্কুল পর্যায়ে ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম চ্যাম্পিয়ন ও কলেজ পর্যায়ে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিতর্ক প্রতিযোগিতা শেষে উভয় অনুষ্ঠানদ্বয়ের প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান দুটিতে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও অংশগ্রহণকারী স্কুল ও কলেজের সভাপতি, প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষক, মডারেটর ও বিচারকমন্ডলী, অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এছাড়া, সংসদীয় বিতর্ক প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ৮টি অঞ্চলের আন্তঃক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ (বাংলা ও ইংরেজি মাধ্যম) অংশগ্রহণ করেন। প্রতিযোগিতাসমূহ ০৩ সেপ্টেম্বর শুরু হয়েছিল। আইএসপিআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে