সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পুলিশ হত্যাকারীদের প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে :তাজুল ইসলাম

হবিগঞ্জ প্রতিনিধি
  ১২ নভেম্বর ২০২৩, ০০:০০

স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে আমরাও বিভিন্ন সময় আন্দোলন করেছি। কিন্তু কখনো পুলিশ হত্যা করিনি উলেস্নখ করে স্থানীয় সরকার, পলস্নী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, বিএনপি-জামায়াত কী নির্মমভাবে পুলিশকে পিটিয়ে হত্যা করেছে সেটি দেশবাসী দেখেছে। তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার সকালে হবিগঞ্জ পৌরসভা আয়োজিত শহরের পৌর শ্মশানঘাট এলাকায় উন্নয়ন ও শান্তি সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, 'সংবিধান অনুযায়ী দেশ পরিচালিত হয়, দেশের জনগণের স্বার্থে রাষ্ট্রকে তার লক্ষ্যমাত্রায় পৌঁছে দেওয়ার জন্য নির্বাচন অপরিহার্য। সাংবিধানিক বাধ্যবাদকতা থাকার কারণে নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশগ্রহণের জন্য সব রাজনৈতিক দলের স্বাধীনতা আছে। নির্বাচন কমিশন সব দলকে আহ্বান জানিয়েছে। কোনো দল যদি নির্বাচনে অংশ না নিয়ে অন্যরকম ধ্বংসাত্মক কাজ করার চেষ্টা করে তাহলে প্রচলিত আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।'

তিনি আরও বলেন, 'বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে দেশ এবং বিদু্যতের উন্নয়ন নিয়ে কোনো চিন্তা করেনি। কিন্তু আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের বিপস্নব ঘটিয়েছে। বিদু্যতের ব্যাপক উন্নয়ন করেছে। শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে।'

এর আগে মন্ত্রী পৌর পানি লৌহ দূরীকরণ প্রকল্প ও জেলা পরিষদ ডাকবাংলোর উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে