রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ১৩ মে ২০২৩, ০০:০০

নারী ও শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব-২। আসামি মামলার রায়ের আগেই জামিনে বেরিয়ে আত্মগোপনে চলে গিয়েছিলেন। গ্রেপ্তার আসামিকে ঢাকার আদাবর থানায় হস্তান্তর করা হয়েছে। আসামি সাজাপ্রাপ্ত হওয়ার পাশাপাশি অভিযোগের দায় স্বীকার করেছে।

গত বৃহস্পতিবার দুপুরের পরর্ যাব-২ এর একটি দল ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকা থেকে মো. বিলস্নাল হোসেন মোলস্না (৩৯) নামের ওই আসামিকে গ্রেপ্তার করে। বিলস্নাল হোসেন ঢাকার আদাবর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত একটি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।র্ যাব-২ এর মিডিয়া বিভাগের সিনিয়র সহকারী পরিচালক জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. ফজলুল হক এমন তথ্যের সত্যতা নিশ্চিত করে শুক্রবার জানান, ২০১৯ সালের ১ মার্চ ঢাকার আদাবর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত ওই মামলার অন্যতম প্রধান আসামি বিলস্নাল। বিলস্নাল হোসেন মামলার পর গ্রেপ্তার হয়ে সাত মাস জেলহাজতে ছিল। এরপর জামিনে বেরিয়ে ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে চলে গিয়েছিল। আত্মগোপনের জন্য ঢাকা জেলার অন্যতম ব্যস্ত ও ঘিঞ্জি এলাকা কেরানীগঞ্জকে বেছে নিয়েছিল।

এএসপি ফজলুল হক আরও জানান, বিলস্নাল নিয়মিত আদালতে হাজির দিত না। আদালতে বিলস্নালের অপরাধ প্রমাণিত হয়। চলতি বছরের ২৭ মার্চ ঢাকার (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনাল-৫ এর বিচারক বিলস্নালকে ১৪ বছর সশ্রম কারাদন্ড, ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাস সশ্রম কারাদন্ড প্রদানসহ যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ছয় মাস সশ্রম কারাদন্ড প্রদান করেন। বিলস্নালের পিতার নাম মো. মতিন মোলস্না। বাড়ি রাজধানী ঢাকার আদাবর থানা এলাকায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে