সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গ্রাম হিসেবে গরুর মাংস বিক্রি করছে 'স্বপ্ন'

অর্থ-বাণিজ্য ডেস্ক
  ১২ মার্চ ২০২৩, ০০:০০

চড়া দামের কারণে এখন কেজি হিসেবে গরুর মাংস কিনতে পারছেন না অনেক নিম্নবিত্ত মানুষ। তাদের সুবিধার্থে ২৫০ গ্রাম বা তারও কম পরিমাণ গরুর মাংস গ্রাম হিসেবে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে দেশের অন্যতম বড় রিটেইল চেইনশপ 'স্বপ্ন'। শুক্রবার সকাল থেকে স্বপ্ন'র আউটলেটগুলোতে এমন সুবিধা পাওয়া যাচ্ছে।

এ বিষয়ে স্বপ্ন'র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির জানান, গ্রাহকদের কথা সব সময় চিন্তা করে স্বপ্ন। তাই এমন পরিস্থিতিতে সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রাম গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে 'স্বপ্ন'। নিম্ন আয়ের মানুষের মাংস কিনতে এসে ফিরে যেতে হবে না আর।

যেসব আউটলেটে স্বপ্ন'র গরুর মাংস বিক্রি হয় সেসব আউটলেটে এখন থেকে সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রামের (২৫০, ২০০, ১০০ গ্রাম ৫০ গ্রাম) গরুর মাংস যে কোনো ক্রেতা কিনতে পারবেন। উলেস্নখ্য, পার্শ্ববর্তী দেশ ভারতে টুকরা হিসেবে মাছ-মাংস বিক্রি হয় অনেক আগে থেকেই। উত্তরবঙ্গের বেশ কিছু অঞ্চলেও একইভাবে বিক্রি হয়। তবে এখানে এখনো এর প্রচার নেই। অনেকে বলতে লজ্জা পান।

বিশেষ করে নিম্ন আয়ের মানুষ সরাসরি বলতে পারে না। তাই ক্রেতাদের সুবিধার্থে এমন ব্যবস্থা করল দেশের অন্যতম সুপারশপ ব্র্যান্ড স্বপ্ন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে