রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে স্ট্যান্ডার্ড চার্টার্ডের বিশেষ নগদহীন অফার

নতুনধারা
  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সবার মাঝে শুরু হয়ে গেছে নানা ধরনের প্রস্তুতি। এই উৎসবকে আরও আনন্দমুখর করে তুলতে দেশের জনপ্রিয় লাইফস্টাইল ও হোম পণ্য, ভ্রমণ এবং ডাইনিং ব্র্যান্ডগুলোর অংশীদারিত্বে গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড।

অন্যান্য ছুটির মতো দুর্গাপূজার কেনাকাটার তালিকা বরাবরই দীর্ঘ থাকে। তাই গ্রাহকদের সুবিধায় স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ আকর্ষণীয় ছাড়সহ অনলাইন শপিংয়ে নগদবিহীন লেনদেনের সুবিধা নিশ্চিত করেছে যেখানে গ্রাহকেরা দ্রম্নত ও সহজতর উপায়ে নিজের ও প্রিয়জনদের জন্যে কেনাকাটা করে ছুটির প্রতিটি মূল্যবান মুহূর্তকে আরও বেশি উপভোগ করতে পারবেন।

পূজার উৎসবে নতুন মাত্রা যোগ করতে গ্রাহকদের জন্যে রয়েছে জামাকাপড় ও আনুষঙ্গিকগুলোর উপর বিশেষ ছাড়। এর মাধ্যমে গহনা, ইলেকট্রনিক্স, আসবাবপত্র এবং ব্যক্তিগত পণ্যগুলোর কেনাকাটায় অনেক সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, গ্রাহকদের ছুটির অভিজ্ঞতাকে বাড়িয়ে তুলতে এয়ারলাইন্স, রিসোর্ট, হোটেল এবং ট্রাভেল এজেন্সি পরিষেবাগুলোতে রয়েছে বিশেষ ছাড়সহ দুর্দান্ত সব অফার।

দুর্গাপূজা উপলক্ষে প্রতিবারের মতো বিভিন্ন ফ্যাশন হাউস ও ব্র্যান্ডগুলোর সাথে অংশীদারিত্বে এই অফার ও ডিসকাউন্টগুলো তৈরি করা হয়েছে পূজার এই অফারগুলোতে স্ট্যান্ডার্ড চার্টার্ড গ্রাহকেরা ৫০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

কেনাকাটায় ক্রেডিট কার্ড ব্যবহারের মাধ্যমে রিওয়ার্ড পয়েন্ট সংগ্রহ করে গ্রাহকেরা আরও বেশি সঞ্চয় করতে পারবেন। গ্রাহকেরা নগদহীন লেনদেনের উদ্বুদ্ধ হয়ে ব্যাংকটির এই বিস্তৃত সুবিধা ও অফারগুলো উপভোগ করে হবেন বলে ব্যাংকটি আশাবাদী।

বিস্তারিত তথ্যের প্রয়োজনে যোগাযোগ করুন : বিটপী দাশ চৌধুরী; হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড আন্ড মার্কেটিং; স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। ইমেইল- ইরঃড়ঢ়রউধং.ঈযড়ফিযঁৎু@ংপ.পড়স। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে