শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিকাশে মোবাইল রিচার্জ করে ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগের প্রথম সপ্তাহে বিজয়ী হলেন ৬ গ্রাহক

নতুনধারা
  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

'বিকাশ করলেই বিশ্বকাপ' শীর্ষক পাঁচ সপ্তাহব্যাপী ক্যাম্পেইনের প্রথম সপ্তাহে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যে কোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জকারী ৬ গ্রাহক জিতলেন ভারতে গিয়ে মাঠে বসে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ম্যাচ দেখার টিকিট, বিমানে যাওয়া-আসা ও থাকার সুযোগ।

বৃহস্পতিবার দেশের বৃহত্তম এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কারের ভাউচার তুলে দেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী। এ সময় বিকাশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

অক্টোবরে ভারতে শুরু হতে যাওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ম্যাচ গ্রাহকদের সরাসরি দেখার সুযোগ করে দিতে এই ক্যাম্পেইনটি শুরু করে বিকাশ। ২০ আগস্ট শুরু হওয়া এই অফারে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যে কোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জকারী ৫ সপ্তাহে মোট ৪০ জন গ্রাহক পাচ্ছেন এই সুযোগ। প্রথম সপ্তাহের বিজয়ীরা হলেন- মো. দাউদুল ইসলাম, মো. আমিনুল ইসলাম, আব্দুলস্নাহ নাফিনুর, মো. জসিম উদ্দিন, মো. রুবেল হোসেন, এবং মো. রাসেদুল হাসান।

ম্যাচ টিকিটের পাশাপাশি বিজয়ীরা পাবেন বাংলাদেশ থেকে ভারতে যাওয়া-আসার এয়ার টিকিট এবং ২ রাতের জন্য হোটেল বুকিং। ক্যাম্পেইনটি চলবে ২৩ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত। একজন গ্রাহক পুরো ক্যাম্পেইন চলাকালে পুরস্কারের জন্য শুধুমাত্র একবারই বিবেচিত হবেন।

বিশ্বকাপে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ টিকিটের জন্য সবচেয়ে বেশিবার ৫০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকদের বিবেচনা করা হবে। অন্যদিকে সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের টিকিটের জন্য বিবেচনায় থাকবেন সবচেয়ে বেশিবার ১০০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকরা। উলেস্নখ্য, বিকাশ এর মাধ্যমে রিচার্জের দৈনিক লিমিট ৫০ বার এবং মাসিক লিমিট ১৫০০ বার।

প্রতি সপ্তাহের বিজয়ীদের সঙ্গে শুধুমাত্র বিকাশ-এর অফিশিয়াল চ্যানেলের মাধ্যমে (বিকাশ হেল্পলাইন ১৬২৪৭) সরাসরি যোগাযোগ করা হবে (সকাল ১০টা থেকে রাত ১০টার মধ্যে)। একাধিক গ্রাহক সমানসংখ্যক সর্বাধিক রিচার্জ করলে, দ্রম্নততম রিচার্জকারী বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা *২৪৭# ডায়াল করে মোবাইল রিচার্জ করতে পারবেন। ক্যাম্পেইনটির বিস্তারিত জানা যাবে বিকাশ-এর সোশ্যাল মিডিয়া পেজগুলোতে এবং বিকাশ-এর ওয়েবসাইটে যঃঃঢ়ং://িি.িনশধংয.পড়স/ঢ়ধমব/নশধংয-পি২০২৩। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে