শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভাঙ্গুড়ায় ব্যবসায়ীদের সম্প্রীতি সভা

ভাঙ্গুড়া(পাবনা) প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২০, ১১:৩৯

পাবনার ভাঙ্গুড়ায় আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে ব্যবসা বান্ধন পরিবেশের ধারাবাহিকতা রক্ষা করতে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেলের সমর্থনে ভাঙ্গুড়া ব্যবসায়ীদের সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ ডিসেম্বর) রাতে ভাঙ্গুড়া বাজার শিল্প ও বণিক সমিতির আয়োজনে রহিমা জাফর মার্কেট চত্বরে এই সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ভাঙ্গুড়া বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি অধ্যক্ষ মো. শহিদুজ্জামান । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. বাকী বিল্লাহ,ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, জেলা পরিষদ সদস্য মো. আসলাম আলী, ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. জাকির হোসেন ছবি,সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম,যুগ্ম সম্পাদক রেজাউল করিম রাজা,উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ।

ভাঙ্গুড়া বাজার শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক ও দোকান মালিক সমিতির সভাপতি মো. মেসবাহুল ইসলামের সঞ্চালনায় সম্প্রীতি সভায় ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য দেন, ভাঙ্গুড়া বাজার শিল্প ও বাণিক সমিতির সাবেক সভাপতি আলহাজ আবু বক্কার সিদ্দিক, সহ-সভাপতি আলহাজ আইনুল হক, সহ-সভাপতি আলহাজ মো.সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল কুমার রায়,বিশিষ্ঠ ব্যবসায়ী ও মিল মালিক সমিতির সভাপতি মো. হানিফ বাবলু, ভাঙ্গুড়া বাজার শিল্প ও বণিক সমিতির সদস্য আব্দুর রাজ্জাক মোল্লা, সদস্য ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. বরাত আলী, সদস্য এ কে এম শাজাহান আলী মাস্টারসহ প্রমুখ।

বক্তারা ভাঙ্গুড়া বাজারের চুরি বন্ধে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন, ব্যবসাবান্ধন পরিবেশ তৈরিতে বর্তমান মেয়র গোলাম হাসনাইন রাসেলের গত ৫ বছরের পৌরসভার গৃহীত বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করে বক্তব্য দেন এবং আগমীতে এই ভাঙ্গুড়া বাজারের ব্যবসা বান্ধন পরিবেশের ধারাবাহিকতা রক্ষা করতে তাকেই নৌকা প্রতীকে মনোয়ন দিতে জোর দাবী জানান। এসময় ভাঙ্গুড়া শিল্প ও বণিক সমিতির ৬ শতাধিক সদস্য , সুশীল সমাজের প্রতিনিধি ও সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে