শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে গৃহবধূর ৭ টুকরা লাশ উদ্ধার, স্বামী আটক

গাজীপুর প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২১, ২০:৩০

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় রেহানা আক্তার নামের এক গৃহবধূর সাত টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ।

রোববার সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি জায়গা থেকে লাশের খন্ডিত অংশ উদ্ধার করা হয়।

নিহত রেহানা আক্তার সুনামগঞ্জের বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে ও আটক জুয়েল একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

জয়দেবপুর থানার এসআই মো. রাকিবুল ইসলাম জানান, রেহানা ও জুয়েল সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে দু'বছর আগে পালিয়ে বিয়ে করে গাজীপুরের মনিপুর এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। রেহানা ভাড়া বাড়ির পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা করতেন। বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। মৃত্যুতে ফেঁসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭ টি খন্ড করে কাপড়ে মুড়িয়ে একটি বস্তায় ভরে হোতাপাড়া মনিপুর এলাকার ভাড়া বাড়ির আশে-পাশে ফেলে রাখে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিয়ে ঘটনা সম্পর্কে অবগত করার পর স্বামীকে আটক করি এবং তার স্বাীকারোক্তি মতো ভাড়া বাড়ির আশে পাশে তল্লাশি চালিয়ে লাশের ৭টি খন্ড উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তদন্তে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে