শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৪ জুলাই ২০২১, ১৭:৪০

ব্রাহ্মণবাড়িয়ায় সায়মন-(৯) নামে এক মাদরাসার ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর গ্রামের নদ্দাপাড়ার একটি ধানি জমি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। শিশু সায়মন সুহিলপুর গ্রামের নদ্দাপাড়ার বাদল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার সকালে সায়মন তার বাবার সাথে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে জমিতে ঘাস কাটতে যায়। কিছুক্ষণ পর সে তার বাবাকে বলে আর ঘাস কাটবে না। বাড়িতে চলে যাবে। একথা বলে সে বাড়ির দিকে রওনা দেয়।

সকাল সাড়ে ৮টার দিকে বাদল মিয়া বাড়িতে গিয়ে দেখে সায়মন বাড়িতে ফিরেনি। পরে পিতা বাদল মিয়াসহ পরিবারের লোকেরা তাকে খুঁজতে বের হয়। এক পর্যায়ে বাড়ি থেকে আনুমানিক আধা কিলেমিটার দূরে ধানি জমিতে তার গলাকাটা লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সায়মন স্থানীয় একটি মাদরাসার ছাত্র। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। তার বাবা-মাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে