শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ কাশিয়ানীতে কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ৩১ জুলাই ২০২১, ১৯:৪০

গত ২৭ জুলাই দৈনিক যায়যায়দিন পত্রিকায় ‘দোকানদার ও প্রশাসনের চোর-পুলিশ খেলা’ শিরোনামে সংবাদ প্রকাশের পরে গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন।

উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন হাটবাজারে পাল্টে গেছে লকডাউনের চিত্র। উপজেলার সর্বত্রই এখন ভিন্ন চিত্র দেখা যাচ্ছে। নির্দিষ্ট সময়ের পরে সকল বাজারের দোকানপাট বন্ধ করে লকডাউন মানতে বাধ্য হচ্ছে ব্যবসায়ীরা। উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান উপজেলার সকল হাটবাজারে দফায় দফায় মতবিনিময় সভা করেন এবং কঠোর হুঁশিয়ারি দেন। সেই সঙ্গে প্রত্যেক বাজারে ব্যবসায়ীদের নিয়ে কমিটি করে দিয়েছেন। এখন ব্যবসায়ীরা নিজেরাই নির্দিষ্ট সময়ে দোকানপাট বন্ধ করে দিচ্ছেন।

অন্য দিকে, উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায়, সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহানাজ তমা ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান নিয়মিত বিভিন্ন হাটবাজারে টহল অব্যাহত রেখেছেন।

গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার আয়শা সিদ্দিকা লকডাউনের ব্যাপারে সরাসরি তদারকি করছেন। ফলে প্রশাসনের প্রচেষ্টায় কাশিয়ানীতে বর্তমানে কঠোরভাবেই পালিত হচ্ছে লকডাউন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে