শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​ বগুড়া জেলা শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ধুনটে সংবাদ সম্মেলন

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২১, ২০:৫৭

বগুড়া জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামছুদ্দিন শেখ হেলাল, স্থানীয় এমপির ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনি ও ধুনট উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম পিন্টুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ধুনটে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) বিকেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে শ্রমিকলীগের নেতৃবৃন্দ ওই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

লিখিত সংবাদ সম্মেলনে ধুনট উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম পিন্টু ও সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ বলেন, ২০১৮ সালে বগুড়া জেলা শ্রমিকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে ধুনট উপজেলা শ্রমিকলীগের কমিটি গঠন করেন। এরপর জেলার সিদ্ধান্ত অনুযায়ি ধুনট উপজেলার ১০টি ইউনিয়নে শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়। কিন্তু সম্প্রতি ফজলুল হক মিলন নামে এক ব্যক্তি কোন সম্মেলন ছাড়াই ধুনট উপজেলা শ্রমিকলীগের নামে ভুয়া কমিটির কাগজ নিয়ে আসে।

পরবর্তীতে বিষয়টি জানতে পেরে গত ১৪ অক্টোবর বগুড়া জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামছুদ্দিন শেখ হেলাল তার নিজস্ব ফেসবুক পেজে ধুনট উপজেলা শ্রমিকলীগের কমিটি বহাল রয়েছে বলে ঘোষণা দেন।

তিনি তার ফেসবুক পেজে লেখেন, ‘প্রিয় ধুনটবাসি কেন্দ্রীয় কমিটির চিঠির আলোকে আমাদের ০৯/০৯/২০২১ইং ধুনট উপজেলা শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ভুল ছিল, তাহা অদ্য ১৪/১০/২০২১ইং তারিখ ঘোষণা অনুযায়ি সম্মেলনের মাধ্যমে আগামী কমিটি করা হবে আগের কমিটিই বহাল’।

আর এতেই ফজলুল হক মিলন ক্ষুদ্ধ হয়ে বগুড়া জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামছুদ্দিন শেখ হেলাল, স্থানীয় এমপির ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনি সহ আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে এবং ১৯ অক্টোবর কেন্দ্রীয় শ্রমিকলীগের দপ্তর সম্পাদকের কাছে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সহ আমাদের বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগপত্র দাখিল করেছেন। তাই আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে ফজলুল হক মিলনের এসব মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সদস্য সুজন শেখ, ধুনট উপজেলা শ্রমিকলীগ নেতা ফজলু, রাজু, আব্দুস সাত্তার, ফরহাদ হোসেন, আবু হাসান, জহুরুল, ধুনট সদর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শাহীন আলম, সাধারণ সম্পাদক সেলিম রেজা, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রনজু খান, সাংগঠনিক সম্পাদক মহব্বত হোসেন প্রমূখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে