শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাংনীতে পিকআপ চাপায় বৃদ্ধ নিহত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২১, ১৪:১০

গরুর রশি ধরে রাস্তা পার হচ্ছিলেন বৃদ্ধ আব্দুর রহমান (৮০)। রাস্তার উপরে উঠে গরু দৌঁড়াতে থাকে। সামলাতে না পেরে আব্দুর রহমান পড়েন পণ্যবোঝাই পিকআপ ভ্যানের সামনে। নিমিষেই চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। নিহত আব্দুর রহমান হেমায়েতপুর গামের মৃত তাহের আলী মন্ডলের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে চালক ও হেলপারকে আটক করা হয় এবং পিকআপটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে গরু নিয়ে রাস্তা পার হচ্ছিলেন আব্দুর রহমান। এসময় গরু দৌড় দিলে আব্দুর রহমানও দৌড়াতে থাকেন। এক পর্যায়ে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি পিকআপ ভ্যানের সামনে পড়ে (যার নং- ন- ১১-০০১৯)। চালক গাড়ি ব্রেক করলেও তাতে কাজ হয়নি। চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আব্দুর রহমানের মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয় পুলিশ ক্যাম্প সদস্যরা পিকআপ ভ্যানটি হেফাজতে নেয়। পিকআপ চালক মেহেরপুরের গোভীপুর গ্রামের সুমন আলী ও হেলপার আলমপুর গ্রামের আল মামুনকে আটক করেছে পুলিশ।

গাংনী থানার ওসি জানান, যেহেতু নিহতের পরিবারের লোকজনের কোন অভিযোগ নেই, সেহেতু পিকআপ ভ্যানসহ চালক ও হেলপারকে ছেড়ে দেয়া হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে