চকরিয়ায় ব্যালট বাক্স ছিনতাইচেষ্টায় ৪৮ জনের বিরুদ্ধে মামলা

চকরিয়ায় ব্যালট বাক্স ছিনতাইচেষ্টায় ৪৮ জনের বিরুদ্ধে মামলা

গত রোববার অনুষ্ঠিত হয়ে যাওয়া কক্সবাজারের চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন গাছ কেটে সড়কে ব্যারিকেড, ভোটগ্রহণ কর্মকর্তাদের লক্ষ্য করে গুলি, গাড়ি ভাঙচুর ও ব্যালট বাক্স ছিনতাইচেষ্টাসহ নানা অভিযোগে থানায় একটি মামলা হয়েছে।

প্রসঙ্গত এই ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে খিলছাদক সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার একেএম শাহাবউদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় ১৮ জনের নাম উল্লেখপূর্বক ২৫-৩০ জনকে অজ্ঞাত আসামী দেখানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২৮ নভেম্বর রোববার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট গননা শেষে ফলাফল প্রচারের পর উপজেলা সদরের দিকে রওনা দেন প্রিজাইডিং অফিসারসহ ভোটগ্রহণকারী কর্মকর্তা ও নিরাপত্তা বাহিনীর লোকজন। এ সময় ঘোড়া মার্কার প্রার্থীর বাড়ির সামনে পৌছলে তার নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীর সদস্যরা সড়কের গাছ কেটে ব্যারিকেড দিয়ে গাড়ি আটকে দেন। এ সময় তাদের মারধরে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পুলিশ সদস্যরা আহত হন। হামলাকারীদের হাত থেকে বাঁচতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, ভোট কেন্দ্র থেকে আসার পথে সড়কে ব্যারিকেড দিয়ে বাধা প্রদানের ঘটনায় মামলা হয়েছে। ওই মামলার আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে