শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​মোল্লাহাটে মুজিব বর্ষে ভূমিহীন-গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ ভিত্তিপ্রস্থের উদ্বোধন

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ০২ ডিসেম্বর ২০২১, ১৬:৪৪

বাগেরহাটের মোল্লাহাটে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়ার মধ্য দিয়ে 'মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান' প্রকল্পের আওতায় আরো ৭০টি গৃহ নির্মাণের ভিত্তিপ্রস্থ কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে আঠারোবাকী নদীর তীরে এ গৃহ নির্মান কাজের উদ্বোধন করা হয়। এ গৃহ নির্মাণ কার্যক্রম ভিত্তিপ্রস্থের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ওয়াহিদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, থানা অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ, ইউপি চেয়ারম্যান এস কে হায়দার মামুন, মনোরঞ্জন পাল, শিকদার উজির আলী, মোঃ মিজানুর রহমান মোল্লা, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান মিয়া, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, জ্যেষ্ঠ সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ মাহাতাব উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে মোল্লাহাট উপজেলায় ৭০টি গৃহ নির্মাণ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এর মধ্যে উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে আঠারোবাকী নদীর তীরে ৪০টি এবং গাংনী ইউনিয়নের মাতারচর গ্রামে আঠারোবাকী নদীর তীরে ৩০ টি গৃহ নির্মান করা হবে। যার প্রতিটি গৃহে ব্যয় হবে ২ লক্ষ ৪০ হাজার টাকা।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে