​​​​​​​চকরিয়ায় ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলার ঘটনায় মামলা

​​​​​​​চকরিয়ায় ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলার ঘটনায় মামলা

কক্সবাজারের চকরিয়ায় ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলার ঘটনায় ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সচিব মো. হুমায়ুন কবির বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলায় নবনির্বাচিত মেম্বার রমজান আলীকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৫-৬জনকে আসামী করা হয়েছে এ মামলায়।

এদিকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা নেতৃবৃন্দ ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ সচিবের উপর হামলার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। অন্যথায় ইউনিয়ন পরিষদে কর্মবিরতীসহ নানা কর্মসূচি দেয়া হবে বলেও তারা হুশিয়ারী দেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, আহত ইউপি সচিব হুমায়ুন কবির বাদী হয়ে থানায় এজাহার জমা দিলে তা মামলা হিসেবে রুজু করা হয়। মামলায় আসামিদের বিরুদ্ধে সরকারি দপ্তরে কাজে বাধাপ্রদান, ভাংচুর, নগদ টাকা লুট ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্টের অভিযোগ আনা হয়েছে। ওই মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের একটি টিম মাঠে অভিযানে রয়েছে।

উল্লেখ্য, ১৯জানুয়ারি বুধবার দুপুর ১টার সময় জন্মসনদ প্রদানের শর্ত পূরণ না করে সনদ দিতে অনীহা প্রকাশ করায় ডুলাহাজারা ইউপি কার্যালয়ে এসে ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলী ও তার দলবলসহ ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলা চালায়। এসময় সচিব ও গ্রাম পুলিশসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে সচিব হুমায়ুন কবির ও গ্রাম পুলিশ নাসির উদ্দিন এখনো চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে