বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরিষাবাড়ীতে ‘ফ্রেন্ডস এস.এস.সি ৯১’ এর ত্রাণ বিতরণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  ০১ জুলাই ২০২২, ২০:৩২
সরিষাবাড়ীতে ‘ফ্রেন্ডস এস.এস.সি ৯১’ এর ত্রাণ বিতরণ

জামালপুরের সরিষাবাড়ীতে নদী ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত চার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে ‘ফ্রেন্ডস এস.এস.সি ৯১ বাংলাদেশ’ এর আয়োজনে এবং সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি নেতৃবৃন্দের সহযোগীতায় উপজেলার পিংনা ইউনিয়নে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় পিংনা, নলসন্ধ্যা, বালিয়ামেন্দা ও ঘুইঞ্চার চর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত চার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংঘঠনটি।

খাদ্য সামগ্রী হিসেবে ছিল চাউল, ডাল, তেল, লবণ, চিনি, বিস্কুট, মুড়ির প্যাকেট, পানির বোতল, সুজি গুড়া দুধ, সাবান, স্যানিটারি ন্যাপকিন, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও স্বাস্থ্য সুরক্ষা মাস্কসহ প্রায় ১৬টি পদ।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক সেলিম-আল মামুন, ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরবসহ আ’লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

এস.এস.সি ৯১ ব্যাচের তানভীর আহম্মেদ পাভেল, লোক্তাদুল ইসলাম সজল, সাইফুল রানা, তারিকুল ইসলাম কনক, মোকসেদুর রহমান হারুন, এনামুল তালুকদার রিপন, বাইজিদ আজাদ, সাফিউল আজম টকি, রফিকুল ইসলাম সোহেল, উজ্জ্বল হায়াত, যুবরাজ, জাহাঙ্গীর মোল্লা, ইমতিয়াজ হোসেন শাকিল এবং ডাঃ ইসা চৌধুরী উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে