সালমা খাতুন ও মাছুুরার বাড়িতে ফুুল ও মিষ্টি নিয়ে গেলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির

সালমা খাতুন ও মাছুুরার বাড়িতে ফুুল ও মিষ্টি নিয়ে গেলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির
সাফ ফুুটবল চাম্পিয়ান নারী ফুুটবল দলের অধিনায়ক সালমা খাতুুনের সাতক্ষীরা শহরের সবুজবাগের গ্রামের বাড়ীতে গিয়ে বৃহস্পতিবার তার মা ও বড় বোন সালমা খাতুনের হাতে মিষ্টি ও ফুলের শুভেচ্ছা জানান সাাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুুমায়ূন কবির-যাযাদি

সাফফুুটবল চাম্পিয়ান নারী ফুুটবল দলের অধিনায়ক সালমা খাতুন ও ডিফের্ন্ডাস মাছুুরা খাতুুনের বাড়ীতে গিয়ে মিষ্টি ও ফুলের শুুুভেচ্ছা জানিয়েছেন সাাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুুমায়ূন কবির।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক প্রথমে শহরের অদুুুরে বিনেরপোতা এলাাকায় সাফ ফুটবল চাম্পিয়ান বাংলাদেশ দলের খেলোয়াড় মাছুরা খাতুনের বাড়ীতে যান। তিনি এসময় মাছুরার বাবা ময়ের সাথে কথা বলেন। জেলা প্রশাসক এসময় সডক ও জনপদ বিভাগের উচ্ছেদ অভিযানে বিষয়ে সাংবাদিকদের বলেন যতদিন মাছুরাদের নতুন করে বাড়ি তৈরি করা না হবে ততদিন মাছুরাদের সরকারি যায়গার বাড়ী থেকে উচ্ছেদ করা হবে না।

তিনি এসময় মাছুরাদের বাড়ী থেকে উচ্ছেদের জন্য সড়ক ও জনপদ বিভাগের চিহ্নিত করা স্থান মুছে দেন। এসময় সরকারী জমিতে বসবাস করা ফুটবলার মাছুরার বাড়ির নিচুস্থান ভরাটসহ তার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির পরে সাফ চাম্পিয়ানশীপ বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুুনের শহরের সবুজবাগ এলাকার বাড়িতে যান। তিনি এ সময় সাবিনার মা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং ফুল দিয়ে পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানান।

এসময় তিনি অধিনায়ক সাবিনার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা,জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে