সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৩, ১৩:৩১

সিরাজগঞ্জে অর্ধকোটি টাকা মুল্যের ১৪০ কেজি গাঁজা ও ১৪৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যাবসায়িকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় মাদক বহনকারি একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডায় এই অভিযান চালানো হয়।

শনিবার বেলা এগারটার দিকে প্রেস কনফারেন্সে এ তথ্য জানান সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: সামিউল ইসলাম।

আটককৃত মাদক ব্যাবসায়িরা হলো, কুমিল্লা জেলার কোতোয়ালি থানার রফিকুল ইসলামের ছেলে জসিম উদ্দিন, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দিঘুরিয়া গ্রামের আ: মুন্নাফের ছেলে তারেক রহমান সোহেল ও মোশারফ হোসেনের ছেলে আল আমিন।

প্রেসকনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: সামিউল ইসলাম জানান, সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল (বিপিএম-বার), (পিপিএম-বার) এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ মো: রওশন আলী, উপ-পরিদর্শক জুলহাজ উদ্দিন (বিপিএম, পিপিএম) ও সহকারি উপ-পরিদর্শক মো: মিন্টু মিয়া (পিপিএম) এর সমন্বয়ে গঠিত একটি অভিযানিক দল শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডায় অভিযান চালিয়ে কুমিল্লা থেকে উত্তরবঙ্গগামি একটি প্রাইভেটকার থেকে ১৪০ কেজি গাজাসহ জসিম নামে এক মাদক ব্যাবসায়িকে আটক করে। এসময় মাদক বহনকারি প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

একই সময়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র উপ-পরিদর্শক ওয়াদুদ আলী (পিপিএম) ও নাজমুল হোসেনের নেতৃত্বে একটি অভিযানিক দল সলঙ্গা থানা এলাকা ও হাটিকুমরুল এরিস্ট্রোক্রেট হোটেলের তৃতীয় তলা থেকে ১৪০ পিস ইয়াবাসহ সোহেল ও আল আমিন নামে আরো দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজোয়ানুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ রওশন আলী, এস আই জুলহাজ উদ্দিন বিপিএম, পিপিএম।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে