রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দরিদ্রদের মাঝে ন্যায্যমূল্যে তেল বিক্রি করল আইডিয়াল ফাউন্ডেশন

রাজবাড়ী প্রতিনিধি
  ২২ মে ২০২৩, ১৩:১২

রাজবাড়ীর কালুখালী উপজেলার কাটাবাড়ীয়া গ্রামে আইডিয়াল ফাউন্ডেশন নামের একটি সংগঠন ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি করেছে।

সোমবার (২২ মে) সকালে কাটাবাড়ীয়া গ্রামে আইডিয়াল ফাউন্ডেশনের কার্যালয় চত্বরে ২০০ জন অসহায় দরিদ্রদের মধ্যে ১৫০ টাকা কেজি দরে এই সয়াবিন তেল বিক্রি করা হয়।

এসময় আইডিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ ইসহাক শেখ, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, যুগ্ন সম্পাদক ডাঃ মুক্তার হোসেন, বজরুল রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: ইসহাক শেখ যায়যায়দিনকে বলেন, আইডিয়াল ফাউন্ডেশন এ অঞ্চলের অসহায় ও দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত একটি সংগঠন। দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির এই বাজারে খেটে খাওয়া সাধারণ মানুষগুলো বড় বিপাকে রয়েছে। তাদের জন্য কিছু করার লক্ষ্যে আমরা মাত্র ১৫০ টাকা কেজি দরে সয়াবিন তেল বিক্রি করছি। এর আগে বিনামূল্যে পোশাক বিতরণ করেছি।

এ সময় তিনি আরো বলেন, আমাদের সুদূরপ্রসারী কিছু পরিকল্পনা রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য হলো- আইডিয়াল বৃদ্ধাশ্রম করা, অ্যাম্বুলেন্স সেবা প্রদান করা, এলাকার দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, দরিদ্র পরিবারের মেয়েদের বিবাহের ব্যবস্থা করা, মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার ব্যবস্থা করা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে