শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা, ঘাতক গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি
  ০৪ আগস্ট ২০২৩, ১৬:৪৭

শ্যালিকার সাথে অনৈতিক কাজের ব্যর্থ হয়ে দুই শিশুকে কুপিয়ে হত্যা করেছে ইলিয়াস নামের এক ব্যক্তি। নিহত দুই শিশু হলেন হাফিজুর (১৩) ও তাইফা (৩)। এ ঘটনায় আহত রিগানকে চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের রোডপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ হত্যার সাথে জড়িত ইলিয়াস পহলালকে (৩০) গ্রেপ্তার করেছে।

ইলিয়াস পহলান (৩০) বরগুনা সদরের কেওড়াবুনিয়া ইউনিয়নের প‚র্ব কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা। সে আহত রিগানের আপন বড় বোনের স্বামী। নিহত শিশু হাফিজুল একই এলাকার গোলাম খবিরের ছেলে ও তাইফা আহত রিগানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্বামী পরিত্যক্তা রিগানকে দীর্ঘদিন ধরে দুলাভাই ইলিয়াস উত্ত্যক্ত করে আসছিল। গতকাল বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে রিগান, তার শিশু কন্যা তাইফা ও প্রতিবেশী শিশু হাফিজুলকে নিয়ে ঘরে ঘুমাচ্ছিল। গভীর রাতে ওই ঘরে ঢুকে ইলিয়াস জোরপূর্বক রিগানের সঙ্গে অনৈতিক কাজের চেষ্টা করছিলো। এতে রিগান বাধা দিলে ইলিয়াস ঘরে থাকা দা দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় রিগানকে বাঁচাতে এলে দুই শিশুকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায় ইলিয়াস। ঘটনাস্থলেই শিশু হাফিজুলের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে শিশু তাইফাও মারা যায়। রিগান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দারা বলেন, ইলিয়াস এই বাড়ির জামাই, গতকাল রাতে ইলিয়াস এসে রিগানকে জোরপূর্বক ধষর্ণ করতে চাইলে তা দেখে ফেলে হাফিজুল। এসময় ইলিয়াস তাকে কুপিয়ে হত্যা করে।

জানতে চাইলে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, হত্যার সাথে জড়িত ইলিয়াস পহলানকে আমরা গ্রেপ্তার করেছি। গুরুত্বর আহত রিগানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.আবদুল হালিম বলেন, গৃহবধূ রিগান স্বামী পরিত্যক্ত হওয়ায় লম্পট বড় দুলা ভাই ইলিয়াস দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় গতকাল রাতে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায় ওই লম্পট।

তিনি আরো বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার কথা স্বীকার করেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে