রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মাধবখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
  ২৫ আগস্ট ২০২৩, ১৫:৫২

পটুয়াখালীর মির্জাগঞ্জে শুক্রবার (২৫ আগস্ট) সকালে কাঠালতলী বাস স্ট্যান্ডে মাধবখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মিজানুর রহমান লাভলু'র বিরুদ্ধে কতিপয় মেম্বারদের ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মাধবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম মোল্লা, সহ সভাপতি শামীম মৃধা, রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন, ওই ইউপির সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম, আমিনুল ইসলাম, বর্তমান মেম্বার লোকমান হোসেন, সংরক্ষিত নারী মেম্বার মোসাঃ শিউলি বেগম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, লাভলু কাজী একজন জনদরদী চেয়ারম্যান। তিনি নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছেন। তাই বিএনপি-জামাত সমর্থিত কিছু মেম্বার ঈর্ষান্বিত হয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে লাভলু কাজীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছেন। এরই অংশ হিসাবে তারা জেলা প্রশাসক বরাবর মিথ্যা অভিযোগ দিয়েছেন। সেই সাথে তারা সোশ্যাল মিডিয়াসহ সংবাদ সম্মেলন করে গণমাধ্যমে অপপ্রচার করছেন। তাদের অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সরেজমিনে তদন্ত করলে ওইসব অভিযোগের কোন সত্যতা পাওয়া যাবে না। আমরা এই অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। লাভলু কাজী চেয়ারম্যান হওয়ায় এই ইউনিয়নের জনসাধারন অত্যন্ত শান্তিতে আছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে