রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দুবাইতে গ্রহণ করা 'মাদার তেরেসা' অ্যাওয়ার্ড প্রধানমন্ত্রীকে উৎসর্গ করলেন এমপি মহিব

পটুয়াখালী প্রতিনিধি
  ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৩১

দুবাইয়ে অনুষ্ঠিত" মাদার তেরেসা " অ্যাওয়ার্ড প্রাপ্তিতে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান দেশে ফিরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এমপি মহিব স্কুল জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন।

এমপি মহিব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে আওয়ামী লীগের নমিনেশন দিয়ে সংসদ সদস্য (এমপি) হওয়ার সুযোগ করে দিয়েছেন বলেই জনগনের খেদমত ও সমাজের মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়ায় এ অ্যাওয়ার্ডের সব কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা'র প্রতি তিনি উৎসর্গ করেছেন। এ অ্যাওয়ার্ড প্রাপ্তিতে তাকে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা তথা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় অনুপ্রেরণা যোগাবে এবং উজ্জীবিত করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

প্রতি বছর 'মাদার তেরেসার' জন্মদিনে (২৬ আগস্ট) শান্তি, সাম্যতা এবং সামাজিক ন্যায়বিচারের প্রচার, সম্মান এবং ন্যায়বিচার ও শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করার লক্ষ্যে উৎসাহিত করতে আন্তর্জাতিক এবং জাতীয় পুরস্কার হিসাবে প্রতিবছর এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ বছর দুবাইয়ে অনুষ্ঠিত এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সততা, দক্ষতা ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোঃ মহিববুর রহমান কে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে