রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে পাকুন্দিয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ 

পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৫ অক্টোবর ২০২৩, ১২:২৩

২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাঠে নেমেছে আওয়ামী লীগ। পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সকার সাড়ে দশটায় পাকুন্দিয়া উপজেলা পরিষদের সামনে থেকে তাৎক্ষণিক একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি পাকুন্দিয়া পৌর সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান হিমেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সদস্য ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি-জামাত কোনভাবেই তা মেনে নিতে পারছে না।

তাই তারা মহাসমাবেশের নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার অপচেষ্টা চালাচ্ছে। ২৮ তারিখ তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দেব না। পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে বিএনপি-জামাতের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে।

তারা ২৮ তারিখে যদি কোন নৈরাজ্য স্রষ্টি করতে চায়, তাহলে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ মাঠে থেকে তা প্রতিহত করবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা মজিবুর রহমান সোহাগ, পাকুন্দিয়া পৌর ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আহমেদ নাদিম, উপজেলা যুবলীগ নেতা রাকিবুল হাসান হৃদয়, উপজেলা ছাত্রলীগ নেতা রুপন সাহা প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে