রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সুন্দরগঞ্জের চন্ডিপুর ইউনিয়নে ৩২ মসজিদ ও ৫ মন্দিরে এমপি শামীমের অনুদান

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২৩, ১৭:০৪

গাইবান্ধার সুন্দরগঞ্জে চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগারী গ্রামের হাজীপাড়া জামে মসজিদে ব্যাক্তিগত অর্থ থেকে ১০ টি সিলিং ফ্যান দিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ আলহাজ্ব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদ কমিটির হাতে ফ্যানগুলো হস্তান্তর করেন এমপির প্রতিনিধি ও দলটির ইউনিয়ন সভাপতি মো. শাখাউল ইসলাম শাখা।

এ সময় উপস্থিত ছিলেন চন্ডিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য মো. ফুল মিয়া, মসজিদ কমিটির সভাপতি মো. রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মুনসুর আলী, কোষাধ্যক্ষ পল্লী চিকিৎসক মো. লুৎফর রহমান বুলু ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মসজিদ কমিটির সদস্য মো, নুর আলম মিয়াসহ মুসল্লীগণ। পরে সাংসদের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয় মসজিদে।

এর আগে খুতবা শেষে উপস্থিত মুসলমানদের উদ্দেশ্যে সাংসদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন জাতীয় পার্টির ইউনিয়ন সভাপতি মো. শাখাউল ইসলাম।

তিনি বলেন, 'সরকারি এবং ব্যাক্তিগত অর্থ থেকে এ পর্যন্ত এ ইউনিয়নে ৩২ মসজিদ ও ৫ মন্দিরে অনুদান দিয়েছেন এমপি মহোদয়। এ ছাড়াও ৯ টি সড়কে সিসি বন্ড, ২ টি কাঠের সাঁকো, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি ভবন, ঢেউটিন, পাঁচপীর ও সীচা বাজারে সেড নির্মাণ, সৌর বিদ্যুৎ স্থাপনসহ টাইলস সংযুক্ত হাটুরেদের যাতায়াতের ব্যাবস্থা করেছেন তিনি। শাখা আরও বলেন, স্থানীয়দের জন্য পাঁচ পীর বাজারে পাঠাগার ও চন্ডিপুর ফুটবল খেলার মাঠে নির্মাণ করেছেন গ্যালারি। সেই সঙ্গে প্রতিশ্রুতি দেয়া আছে উজান বোচাগারী ইলিয়াস খা মহব্বতিয়া দাখিল মাদ্রাসায় ভবন ও ল্যাব স্থাপনসহ প্রতিষ্ঠানটির সংস্কারসহ আরও অনেক কিছু। সে কারণে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও লাঙ্গল প্রতীকে ভোট ও সহযোগীতা চেয়েছেন জাতীয় পার্টির এ নেতা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে