রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পাকুন্দিয়ায় ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়কের পদত্যাগ

পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০২ নভেম্বর ২০২৩, ১৬:১৫

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটি থেকে লিখিত ভাবে পদত্যাগ করেন সুখিয়া ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ তাইজ উদ্দিন।

গত বুধবার ( ১ লা নভেম্বর) বিকেলে জাতীয়তাবাদী যুবদল পাকুন্দিয়া উপজেলা শাখার সুখিয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ওয়াসিমুল বারি ওয়াসিমের কাছে পদত্যাগ পত্রটি জমা দেওয়া হয়েছে।

পদত্যাগ পত্র ও সরজমিনে জানাগেছে, গত ২০ অক্টোবর পাকুন্দিয়া উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান সুমন খান ও যুগ্ম আহ্বায়ক রাকিবুল আলম ছোটনের সাক্ষরে ওয়াসিমুল বারি ওয়াসিম কে আহ্বায়ক ও আহমেদ দৌলতকে যুগ্ম আহ্বায়ক করে করে ৩১ সদস্য বিশিষ্ট সুখিয়া ইউনিয়ন যুবদলের কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে মোহাম্মদ তাইজ উদ্দিনকে না জানিয়ে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। তাই উক্ত কমিটি থেকে দ্বায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করে পদত্যাগ করেছেন।

এ বিষয়ে মোহাম্মদ তাইজ উদ্দিন বলেন, কয়েক দিন আগে আমাকে না জানিয়ে সুখিয়া ইউনিয়ন যুবদলের কমিটিতে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

আমি একজন শিক্ষিত মানুষ, একটা চাকুরী করি পাশাপাশি কৃষি কাজ করি, রাজনীতি করার সময় নেই তাছাড়া বিএনপি ও সহযোগী সংগঠনগুলো পুলিশকে পিটিয়ে হত্যা করে, হাসপাতাল, যানবাহনে অগ্নিসংযোগ করে। এ ধরনের রাজনীতি আমি ও আমার পরিবার ঘৃণা করে। জানার পরে আমি স্বেচ্ছায় সজ্ঞানে পদত্যাগ করি।

এ বিষয়ে জাতীয়তাবাদী যুবদল পাকুন্দিয়া উপজেলা শাখার আহবায়ক মোঃ মিজানুর রহমান সুমন খান ও যুগ্ম আহ্বায়ক রাকিবুল আলম ছোটন এবং সুখিয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ওয়াসিমুল বারি ওয়াসিমকে একাধিক বার মোবাইলে কল করে পাওয়া যায় নি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে