সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্বামীকে নৌকা দেওয়ায় খুশি হাতিয়ার সাংসদ আয়েশা ফেরদাউস

স্টাফ রিপোর্টোর, নোয়াখালী
  ৩০ নভেম্বর ২০২৩, ১৮:০৯

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন একই দলের বর্তমান সংসদ সদস্য আয়েশা ফেরদাউসের স্বামী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী।

তিনি (মোহাম্মদ আলী) এর আগে তিন বার জাতীয় পার্টি এবং স্বতন্ত্র সংসদ সদস্য ছিলেন। আয়েশা ফেরদাউস দশম ও একাদশ সংসদ নির্বাচনে টানা দুই বার নির্বাচিত হন। এবার নিজের জায়গায় স্বামীকে দল থেকে মনোনয়ন দেওয়ায় খুশি আয়েশা ফেরদাউস।

বৃহস্পতিবার স্ত্রী আয়েশা ফেরদাউসকে সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন মোহাম্মদ আলী।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে আয়েশা ফেরদাউস বলেন, আমি টানা দুইবার আওয়ামী লীগের সংসদ সদস্য হিসেবে হাতিয়াবাসী উন্নয়নে কাজ করেছি। এ সময় আমার স্বামী হাতিয়াবাসীর প্রিয় নেতা মোহাম্মদ আলী আমার পাশে ছিলেন। এবার তাকে (মোহাম্মদ আলী) মনোনয়ন দেওয়ায় হাতিয়ার মানুষের আশার প্রতিফলন ঘটেছে। আমরা সবাই মিলে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবো।

সট- আয়েশা ফেরদাউস, সংসদ সদস্য, হাতিয়া।

নির্বাচিত হলে হাতিয়ার নৌ পারাপার সমস্যার স্থায়ী সমাধানে কাজ করার ঘোষণা দেন মোহাম্মদ আলী। এ সময় প্রতিদ্বন্দি সব প্রার্থীকে নিয়ে অবাধ, সুষ্ঠু এবং উৎসবমুখর নির্বাচন করতে চান বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে