রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সন্দ্বীপে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, পাল্টাপাল্টি মামলা

সন্দ্বীপ (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৩ ডিসেম্বর ২০২৩, ১৩:৫৭

চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। মামলায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

শুক্রবার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতা নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী ডাঃ জামাল উদ্দিন চৌধুরীর ঈগল প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। মুছাপুর ইউনিয়নের আলী মিয়া বাজার ও এনাম নাহার মোড়ে এ ঘটনা ঘটে। পাল্টাপাল্টি মিছিলে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নিজেদের প্রভাব বিস্তার করতে দু'পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ ঘটনায় উভয় পক্ষের একাধিক ব্যক্তি আহত হয়।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য রাজিবুল আহসান সুমন বলেন, আমরা আলীমিয়া বাজারে গণসংযোগ শেষ করে পথসভায় বক্তব্য দিতেছিলাম, তখন নৌকার সমর্থক ছানাউল্লাহ শামীম ও আবদুর কাদের আমাদের উপর হামলা করে। এতে আমাদের রাকিব ও আদর নামে ঈগল মার্কার দুজন কর্মী আহত হয়।

নৌকা মার্কার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলাউদ্দীন বেদন বলেন, কার ন্যায়, কার অন্যায় সেটা প্রশাসন দেখবে। এখানে বলার কিছু নেই।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষই ২০-২৫ জনকে আসামি করে মামলা দিয়েছে এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে