রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অবরোধের সমর্থনে পটুয়াখালীতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল

পটুয়াখালী প্রতিনিধি
  ২৪ ডিসেম্বর ২০২৩, ১৩:১০

বিএনপির ডাকা অবরোধের সমর্থনে পটুয়াখালীতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। রবিবার সকালে পটুয়াখালী পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের ফোর লেন সড়ক প্রদক্ষিণ করে জেলা আইনজীবী সমিতির সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে ৭ জানুয়ারীর নির্বাচনক অবৈধ নির্বাচন হিসেবে আখ্যায়িত করে সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়া হয়।

বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ মোঃ সালাহউদ্দিন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ টি এম মোজাম্মেল হোসেন তপন, অ্যাডভোকেট আবুল কামাল আজাদ, অ্যাডভোকেট মোঃ মজিবুর রহমান দুলাল, অ্যাডভোকেট মোঃ আরিফ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে অ্যাডভোকেট শরীফ মোঃ সালাহউদ্দিন বলেন, এই অবৈধ সরকার সাধারন মানুষের বুকে বন্দুকের নল ঠেকিয়ে আবারও ক্ষমতায় যেতে চায়। তারা এই পাতানো নির্বাচনের অনুষ্ঠান করে দিনের ভোট রাতে কায়েম আবারও অবৈধ ভাবে ক্ষমতায় বসতে চায়। বাংলাদেশের জনগণ সহ বিদেশীরাও এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে। কারন এই নির্বাচন সকলের অংশগ্রহণ মূলক নির্বাচন নয়। দেশে এবং বিদেশে কোথাও এই নির্বাচনের কোনো গ্রহণযোগ্যতা নেই, আর যেহেতু এই নির্বাচনের কোনো গ্রহণযোগ্যতা নেই তাই আমরা এই নির্বাচন মানি না ‘

এ সময় তিনি তার বক্তব্যে ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে না গিয়ে ভোট বর্জনের জন্য সকলের প্রতি আহবান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে