সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ফেনী-বিলোনিয়া রেললাইন পুনরায় চালুর উদ্যোগ নেওয়া হবে: নাসিম

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০১ জানুয়ারি ২০২৪, ২০:২৭
ফেনী-বিলোনিয়া রেললাইন পুনরায় চালুর উদ্যোগ নেওয়া হবে: নাসিম

ঐতিহ্যবাহী পরশুরাম বাজার ব্যবসায়ীদের সঙ্গে ফেনী-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম মতবিনিময় সভা করেছেন।

এর আগে নাসিম চৌধুরী উপজেলার বক্সমাহমুদ ইউনিয়ন সহ চন্দনা হাই স্কুল মাঠ, ধনিকুন্ডা আলাউদ্দিন আহমেদ চৌধুরী দাখিল মাদ্রাসা মাঠসহ দিনব্যাপী বারোটি স্থানে পথসভা ও গণসংযোগ করেছেন।

সোমবার (১জানুয়ারি) বিকেলে পরশুরাম উত্তর বাজার শ্রী শ্রী মা রক্ষাকালী মন্দির প্রাঙ্গণে অনুষ্টিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভিসি) ড. সেলিনা আখতার।

এতে আরো বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

পরশুরাম বাজার বনিক সমিতির সভাপতি আবদুল খালেকের সভাপতিত্ব এবং সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় বাজারের বিভিন্ন কমিটির সভাপতি ও সম্পাদকরা বক্তব্য রাখেন।

এরপর সন্ধ্যায় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম চিথলিয়া ইউনিয়নের চন্দনা উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় বক্তব্য রাখেন। সন্ধ্যার পর ধনিকুন্ডা আলাউদ্দিন আহমেদ চৌধুরী দাখিল মাদ্রাসার মাঠের পথসভায়ও বক্তব্য রাখেন।

সোমবার ধনিকুন্ডা আলাউদ্দিন আহমেদ চৌধুরী দাখিল মাদ্রাসার মাঠে উপজেলা ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল চৌধুরীর সম্রাট এছাড়াও স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম তাঁর বক্তব্যে বলেন নির্বাচিত হলে ফেনী- বিলোনিয়া রেললাইন পুনরায় চালু করার উদ্যোগ নেওয়া হবে এছাড়াও এ সড়কটি ফোর লেনে উন্নীত করনের কাজ শীঘ্রই শুরু হবে। তিনি পরশুরাম বাজারকে সম্প্রসারিত করে একটি আধুনিক বাজার করার পরিকল্পনা নিবেন বলে ব্যবসায়ীদেরকে প্রতিশ্রুতি দিয়েছেন এছাড়াও তিনি উপজেলা চেয়ারম্যান, মেয়রের সাথে কথা বলে বাস, সিএনজি ও ট্রাক স্ট্যান্ড স্থাপনের জন্য একটি পরিকল্পনা গ্রহণ করবেন। আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম পরশুরাম বাজার বণিক সমিতির সদস্যদের উদ্দেশ্যে বলেন নির্বাচিত হওয়ার জন্য তাঁর সামনে তেমন কোন কঠিন বাঁধা না থাকলেও আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। তাঁর নির্বাচনী এলাকা পরশুরাম সহ ফুলগাজী এবং ছাগলনাইয়া এলাকায় বেকার যু্বকদের কারিগরি প্রশিক্ষণের পাশাপাশি কর্মসংস্থানের ব্যবস্থা করার প্রতিশ্রুতি দেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে