মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পাঁচ মাসেও খোঁজ মিলেনি আজো মিলনের

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ১৪:০৩
পাঁচ মাসেও খোঁজ মিলেনি আজো মিলনের

নীলফামারীর ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের কুলি আইজুল ইসলামের বড় ছেলে মিলন হোসেন(নির্মান শ্রমিক) (৩৪)কে ২০২৩ সালের(১৮ই আগষ্ট) ভোর পাঁচটায় সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের সাইদুল ইসলামের ছেলে লিখন ইসলাম ও পাথরখুড়া ডিমলা গ্রামের জিটির ছেলে শ্যামল রায় কাজে যাওয়ার কথা বলে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর গত পাঁচ মাসেও মিলনের কোন খোঁজ মেলেনি।

মিলনের পিতার অভিযোগ সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের সাইদুল ইসলামের ছেলে লিখন ইসলাম ও পাথরখুড়া ডিমলা গ্রামের জিটির ছেলে শ্যামল রায় তার ছেলেকে ভারতীয় গরু পারাপারের জন্য ডেকে নিয়ে পঞ্চগড় জেলার তেতুলিয়ায় নিয়ে যায়। এর পর হতে তিনি তার ছেলের কোন খোঁজ পাচ্ছেনা। এদিকে মিলনকে বাড়ী হতে ডেকে নিয়ে যাওয়া দুজন গা ঢাকা দিয়ে রয়েছে গত পাঁচ মাস যাবত। নিখোঁজ মিলনের পিতা আইজুল ইসলাম ছেলেকে খুঁজে না পেয়ে গত(২১সেপ্টেম্বর২০২৩) ডিমলা থানায় একটি নিখোঁজ ডায়রী নং ১০১১ দায়ের করেন।

ডিমলা থানার ওসি দেবাশিষ রায় বলেন, মিলনকে উদ্ধারে আমরা চেষ্টা করছি। যারা মিলনকে ডেকে নিয়ে গেছে আমরা তাদের বিষয়েও খোঁজ খবর নিচ্ছি। তবে তারা এলাাকায় না থাকায় বিষয়টি নিশ্চিত হতে পারছিনা। মিলনকে উদ্ধারের বিষয়ে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

মিলনের স্ত্রী তাজমিরা নিখোঁজ স্বামীর বেদনা ও সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে