সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রীর মত বিনিময় সভা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২৪, ১৭:৩০

যারা আমার নিবার্চন করে নাই। আমার প্রতিপক্ষ প্রার্থীর সাথে কাজ করেছে। তারাও আমার ভাই। তারা আমাদের দলীয় নেতাকর্মী। তাদের ঘরে ফিরিয়ে এনে এক যোগে কাজ করতে চাই। গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা শহীদ মিনার চত্ত¡রে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহম্মদ ফারুক খান এম পি এক মত বিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

তিনি আরোপ বলেন, সবাই মিলেমিশে এক সাথে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য অর্জনে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেনর সভাপতিত্বে সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান মোঃ মমিউর রহমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসে আনু, সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, সাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব হোসেন,ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ টিটুল শেক প্রমূখ।

উপজেলা বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এবং ১৪ টি ইউনিয়নের পক্ষ ইউনিয়ন আওয়মী লীগের সভাপপতি ও সাধারণ সম্পাদক ফুল দিয়ে বরন করে নেয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে