শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ডামুড্যায় শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

কালাম সরদার, ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২৪, ২১:৩৬
ডামুড্যায় শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

বেশ কয়েক দিন থেকে শরীয়তপুরের ডামুড্যাসহ সারা দেশে তীব্র শীত বয়ে যাচ্ছে। এই শীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (১৫ জানুয়ারী) বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্প, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকাসহ উপজেলার বিভিন্ন পয়েন্টে শীর্তাত মানুষকে কম্বল দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলমের উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা কম্বল পেয়ে তাদের অভিব্যক্তি ব্যক্ত করে বলেন, প্রথমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ‘তীব্রশীত ও কনকনে ঠান্ডায় যখন কাহিল এই সময়ে এই কম্বল আমাদের খুব উপকার করল। এই শীতে কম্বল গায়ে দিয়ে একটু আরামে ঘুমাতে পারব।’

শীতবস্ত্র বিতরণ কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলমের সঙ্গে ছিলেন, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন, ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত, ডামুড্যা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ডামুড্যা উপজেলা আইসিটি কর্মকর্তা লিটন মুন্সী প্রমূখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে