বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে নিজ বাড়ি থেকে প্রবাসীর স্ত্রী মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২৪, ১৫:৫৪
ফরিদগঞ্জে নিজ বাড়ি থেকে প্রবাসীর স্ত্রী মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে বাবার বাড়িতে খুন হলেন মমতাজ বেগম রিক্তা (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রী। বুধবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চর মান্দারি গ্রামে এ ঘটনা ঘটে।

হত্যাকান্ডের শিকার মমতাজ বেগম রিক্তা ওই গ্রামের ভোলা গাজী বেপারী বাড়ির মৃত এমদাদ উল্যার মেয়ে ও চট্টগ্রামের বাসিন্দা দুবাই প্রবাসী রাকিবুল হাসান’র স্ত্রী।

তিনি বাবার বাড়িতে থেকে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়া বাজারে বধুবরণ নামে একটি বিউটি পার্লার পরিচালনা করে আসছিলেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে জেলা সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

সরেজমিনে জানা যায়, মমতাজ বেগম রিক্তা ও রাকিবুল হাসান’র গত ১০ বছরের দাম্পত্য জীবনে কোন সন্তান নেই। গত কয়েক মাস পূর্বেও তার স্বামী দেশে এসে ছুটি শেষে ২ দু’মাস পূর্বে আবার প্রবাসে চলে যান। স্বামী প্রবাসে থাকার সুবাদে তিনি বেশ কয়েক বছর যাবৎ বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। স্থানীয় গৃদকালিন্দিয়া বাজারে বধুবরণ নামে একটি বিউটি পার্লার প্রতিষ্ঠা করে তিনি নিজেই পরিচালনা করছিলেন।

মৃতের বোনের ছেলে বাপ্পি জানান (১৮) জানান, আমার মা বেশ কয়েক বছর আগে মারা যাওয়ারপর থেকেই খালাম্মা (মমতাজ বেগম রিক্তা) কাছে থাকি। পাশাপাশি গৃদকালিন্দিয়া বাজারে একটি মোবাইল সার্ভিসিং’র দোকানে কাজ শিখি।

তিনি আরো বলেন, প্রতিদিনের ন্যায় বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যার পর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে খালাম্মাকে দেখেছি বাড়িতে চলে যায়। রাত ৮ টা নাগাদ বাড়িতে গিয়ে খালাম্মাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকি। পরে ঘরের মেঝেতে রক্ত দেখে বাড়ির লোকজনকে বিষয়টি জানাই।

পরবর্তীতে আমার অন্য এক মামা মাহফুজুর রহমানের মেয়ে ঐশী আক্তার ও তার মাসহ ঘরে প্রবেশ খোঁজাখুঁজির এক পর্যায়ে টয়লেটের ভেতরে কম্বল মোড়ানো অবস্থায় রক্তাক্ত মৃতদেহ দেখতে পাই।

পরে মাহফুজুর রহমান মামা জাতীয় জরুরী সেবা (৯৯৯) ফোন করে পুলিশকে অবহিত করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ রিক্তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য হুমায়ূন কবির জানান, রিক্তার গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই ও পায়ের রগ কাটা ছিল। এটি একটি হত্যা কাÐ। হত্যাকারীদের সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, ঘটনাস্থল থেকে মমতাজ বেগম রিক্তার মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছি এটি একটি হত্যাকান্ড। মরদেহের গলায়, পায়ে ও বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয় নি। কাউকে আটক করা হয়নি। তদন্ত চলমান রয়েছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় দ্রুত নিয়ে আসা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে