শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

উপজেলা আ’লীগের কমিটি বয়কট করে স্থানীয় সংসদকে আহবায়ক ঘোষণা

নাটোর প্রতিনিধি
  ১৯ জানুয়ারি ২০২৪, ১৮:৩০

নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিকে বয়কট করে নব নির্বাচিত সংসদ সদস্যকে আহবায়ক করে ৩১ সদস্যের কমিটি গঠনের ঘোষণা দেওয়া হয়েছে।

শুক্রবার উপজেলার বনপাড়া এসআর পাটোয়ারী স্কুলে নির্বাচনোত্তর এক মতবিনিময় সভায় ওই ঘোষনা দেয়া হয়।

উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েক’শ নেতা-কর্মীর অংশ গ্রহনে স্থাণীয় আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান মেম্বারের সভাপতিত্বে ও বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের প্রভাষক এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ওই সভা পরিচালনা করেন। সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দুলালের প্রস্তাবে গোপালপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক বর্তমান কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে বলেন, পকেট কমিটি আমরা মানি না। আমরা স্থানীয় সংসদ সদস্যকে আহবায়ক, মোয়াজ্জেম হোসেন বাবুলকে সদস্য সচিব ও সকল মেয়র এবং ইউপি চেয়ারম্যানদের যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্যের আহবায়ক কমিটিন গঠনের প্রস্তাব করেন। এসময় উপস্থিত শতাধিক নেতা-কর্মী হাততালি দিয়ে সমর্থন জানান।

সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার বক্তৃতায় বলেন, অবস্থান পরিবর্তন হয়েছে। তাই কোন পরিবর্তন শক্তি প্রয়োগ করে হবে না। জনগন নিজে থেকেই যা প্রয়োজন তা পরিবর্তন করে নিবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন নগর ইউপি চেয়ারম্যান মোস্তফা শামসুজ্জোহা, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাঁন্দাই ইউপি চেয়ারম্যান শাহানাজ পারভীন, গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে