শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পঞ্চম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় হাজীগঞ্জে মেজর রফিকুল ইসলামকে গণসংবর্ধনা

হাজীগঞ্জ প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২৪, ১৯:৪৭
পঞ্চম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় হাজীগঞ্জে মেজর রফিকুল ইসলামকে গণসংবর্ধনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে বিপুল ভোটে জয়ে হয়ে পঞ্চমবারের মতো আওয়ামী লীগের বিজয়ী সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার, মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপিকে হাজীগঞ্জে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার ডাকবাংলোতে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন এর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা সৈয়দ আহমেদ খসরু ও হাবিবুর রহমান লিটন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য খালেদুর রব মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ইকবালুজ্জামান ফারুক, আলহাজ¦ সেলিম মিয়া, অধ্যাপক স্বপন কুমার পাল, অধ্যাপক মো. সেলিম, মো. বিল্লাল হোসেন মজুমদার, রোটা. এস.এম মানিক, সাবেক ছাত্রনেতা সত্য ব্রত মিঠন, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আহম্মদ, আবু তাহের, ফরহাদ হোসেন রতন, যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাজন চন্দ্র সাহা, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন রানা, সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি তার বক্তব্যে বলেন, এই সংসদীয় এলাকায় কে কি ভাবে থাকছে, কে কি ভাবে চলছে তা দেখা হলো সংসদ সদস্যের কাজ, যদিও তা দেখা আমার একার পক্ষে সম্ভব নয়, আমার সকল নেতাকর্মীদের নিয়ে বা একত্রিত করে সবাইকে নিয়ে কাজ করা, এলাকার উন্নয়ন করাই একজন সংসদ সদস্যের কাজ। রাজনৈতিক যতই মত থাকুক, যত বিবেধ থাকুক না কেন, যদি সকল নেকাকর্মীদের মাঝে আমি একটি সেতু বন্ধন তৈরি করে দিতে পারি তা হলে সেটিই হবে সবচেয়ে মঙ্গলজনক।

তিনি আরো বলেন, অনেক নির্বাচনী এলাকা রয়েছে, যেখানে ভিন্ন মতের লোকজন রাত্রে নিজের এলাকায় না ঘুমিয়ে পাশ^বর্তী নির্বাচনীয় এলাকায় গিয়ে রাত্রে ঘুমায়, আমার হাজীগঞ্জ-শাহরাস্তিকে আমরা এ অভিষাপ থেকে মুক্ত রেখেছি। ইনশাআল্লাহ আমার এ অভিষাপ থেকে চীরতরে মুক্ত করবো।

তিনি আরো বলেন, আমি আমার দলের নেতাকর্মীদের বলবো, শুধু রাজনীতি করলে হবে না, মানুষের পাশে যেতে হবে, মানুষের পাশে গিয়ে দাড়াতে হবে। কার কি দুঃখ-কষ্ট আছে, তা দুর করার চেষ্টা করতে হবে এবং অতীতকে পিছনে ফেলে সামনে এগিয়ে যেতে হবে। কারন রাজনীতি নিজের জন্য নয়, রাজনীতি মানুষের জন্য, তাই মানুষের দুঃখ-কষ্ট সবাইকে এগিয়ে আসতে হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে