মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয় মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ২১ জানুয়ারি ২০২৪, ১৮:৫৯
পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয় মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে মতবিনিময় সভা

চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি কর্তৃক আয়োজিত পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে বৃহস্পতিবার বিকাল ৩ টায় মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে ও বার্ষিক শিক্ষা সফর উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা ও সভাপতি পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুয়াডাঙ্গা।

প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার বলেন, 'ভালো এবং মেধাবী শিক্ষার্থী তৈরি করতে শিক্ষকের গুরুত্ব অনেক। ভালো শিক্ষার্থী তৈরি করতে হলে প্রতিটি শিক্ষককে তাদের দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল প্রাথমিক বিদ্যালয়কে সরকারী করণ করেছে। বৃদ্ধি করেছে শিক্ষকদের বেতন। বিদ্যালয় সরকারীকরণ করায় বৈষম্য দূর হয়েছে। প্রাথমিক শিক্ষা প্রতিটি শিক্ষার্থীর জন্য গুরুত্বপূর্ণ। প্রাথমিকে ভালো করতে পারলে উচ্চস্তরে গিয়েও ভালো করবে শিক্ষাথীরা।'

সভায় আরোও উপস্থিত ছিলেন মোঃ রিয়াজুল ইসলাম, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ); আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); মোঃ আব্দুস সালাম, প্রধান শিক্ষক, পুলিশ লাইন্স সরকারী প্রাথমিক বিদ্যালয়; মোঃ মনিরুজ্জামান সোহেল, সহ-সভাপতি, বিদ্যালয় পরিচালনা কমিটি; আবুল ফজল মোহাম্মদ মঈনুল আহসান, সহকারি শিক্ষক, পুলিশ লাইন্স সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিদ্যালয় পরিচালনা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে