সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজারহাটে ভেজাল সার ও কীটনাশক রাখার দায়ে এক প্রতারকের জরিমানা  

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫৮

কুড়িগ্রামের রাজারহাটে ভেজাল সার ও কীটনাশক বিক্রির উদ্যেশে মজুদ রাখার অপরাধে ভোক্তা অধিকার আইনে এক প্রতারকের ৫০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

পুলিশ জানান, রাজারহাট বাজারের অদুরে মেকুরটারী গ্রামে শাহীন আলমের বাসা ভাড়া নিয়ে এক প্রতারক প্রায় ৩লক্ষাধিক টাকার ভেজাল সার ও কীটনাশক মজুদ করে রাখে।

গোপনের সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভেজাল পন্য উদ্ধার করে প্রতারক রাশেদুজ্জামান (৪০)কে আটক করে।

পরদিন বুধবার (২৪ জানুয়ারি) বিকাল ৪টায় কুড়িগ্রাম ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক এএসএম মাসুদ-উদ-দৌলা রাজারহাট থানায় এসে ভেজাল পন্য নিশ্চিত করে ঘটনাস্থলে ভ্রাম্যআদালত বসিয়ে ভ্রাম্যমান আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯এর ৩৭ ধারায় ভেজাল সার ও কীটনাশক ধ্বংস করে রাশেদুজ্জামান৫০হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতারক রাশেদুজ্জামান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের মৃত শামসুজ্জামানের ছেলে বলে জানা গেছে। এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা কৃষি অফিসার সাইফুন্নাহার সাথি, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হৈমন্তি রায়, রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে