বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে দুই অসহায়ের পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন ও আইকন সেবা সংস্থা 

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ২০:৩৮
দুর্গাপুরে দুই অসহায়ের পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন ও আইকন সেবা সংস্থা 

একজন ভ্যানগাড়ি খুইয়ে নিঃস্ব, অপরজন হতদরিদ্র পরিবারে বেড়ে ওঠা মেধাবী শিক্ষার্থী। এই দুই অসহায়ের পাশে দাঁড়িয়েছেন রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসন ও আইকন মানব কল্যাণ সেবা সংস্থা নামের একটি বেসরকারি প্রতিষ্ঠান।

সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে সানপুকুরিয়া গ্রামের ভ্যানচালক এমাজ উদ্দিন ও নারায়ণপুর গ্রামের বাসিন্দা রাজশাহী কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী সারমিন খাতুনের বাবা শহিদুল ইসলামের হাতে শিক্ষাবৃত্তি'র নগদ অর্থ তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল করিম।

সম্প্রতি, উপার্জনের একমাত্র অবলম্বন ভ্যান গাড়ি হারিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন হতদরিদ্র ভ্যানচালক এমাজ উদ্দিন। উপায়ন্তর না দেখে তিনি সহায়তা চান উপজেলা প্রশাসনের কাছে।

অপরদিকে, অর্থাভাবে হতদরিদ্র পরিবারে বেড়ে ওঠা মেধাবী শিক্ষার্থী সারমিন খাতুনের লেখাপড়ার পাঠ চুকিয়ে স্বাবলম্বী হওয়ার স্বপ্ন ফিকে হতে থাকে। উভয়ের আবেদনের প্রেক্ষিতে উপজেলা প্রশাসন সহায়তার হাত বাড়িয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণচন্দ্র, আইকন মানব কল্যাণ সেবা সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও আইকন ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী তোফাজ্জল হোসেন তপু, উপজেলা প্রকল্প বাস্তবায়নকর্তা মাহবুবা আক্তার, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ও দুর্গাপুর সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির সহ দুর্গাপুর উপজেলায় কর্মরত সকল দপ্তরের দপ্তর প্রধান।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল করিম এ সময় বলেন, আমি দুর্গাপুর উপজেলায় যোগদানের পর থেকে দেখছি মানব কল্যাণে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দেন আইকন মানব কল্যাণ সেবা সংস্থা। মানব সেবায় সব সময় এগিয়ে আসার জন্য এই সংস্থার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং আগামীতেও যেন এই সংস্থা মানুষের কল্যাণে কাজ অব্যাহত রাখেন সেই প্রত্যাশা রাখছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে