শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নেছরাবাদে ভয়াবহ অগ্নিকাণ্ড

নেছরাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৬:৪৭
নেছরাবাদে ভয়াবহ অগ্নিকাণ্ড

নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের রাজবাড়ি বাজারে ব্যবসায়িক প্রতিষ্ঠান আরজু মোটরসে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যবসায়িক প্রতিষ্ঠান পুরে ছাই হয়ে গেছে।

দীর্ঘদিন যাবত আরজু মটরসের মালিক মোঃ ফিরোজ মিয়া সুনামের শহীদ তার ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে আসছিলেন। তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে মোটরস পার্স, পেট্রোল ও সিলিন্ডার গ্যাস সহ বিভিন্ন পণ্য বিক্রি করতেন।

সরজমিনে গেলে প্রত্যক্ষদর্শীরা যায়যায়দিন কে জানান, আরজু মোটরসে আজ সকাল ৭ঃ১৫ মিনিটের সময় ইলেকট্রিক শর্ট সার্কিটে এই আগুনের সূত্রপাত ঘটে। সাথে সাথেই নেছারাবাদ ফায়ার সার্ভিসে সংবাদ দিলে সন্ধ্যা নদী পার হয়ে ঘটনাস্থলে যখন আসে তখন ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। দোকানে নগদ ৫ লক্ষ টাকা সহ বিকাশ, রকেট, নগদ এজেন্টের অনেক টাকা ছিল।

আরজু মোটরসের মালিক মোঃ ফিরোজ মিয়া তার ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেলে তিনি অজ্ঞান হয়ে পড়েন এবং সাথে সাথে তাহাকে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়।

নেছারাবাদ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আজ সকাল ৭ঃ৫৪ মিনিটে ইলেকট্রিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত ঘটে। ৭ঃ৫৫ মিনিটে মুঠো ফোনে খবর পান এবং ৮ঃ ৩৫ মিনিটে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং ১৫ লক্ষ টাকার ক্ষতির মধ্যে ৫ লক্ষ টাকার মাল উদ্ধার করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে