রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রামগড়ের মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অবসর জনিত বিদায়

রামগড় (খাগড়াছ‌ড়ি) প্র‌তি‌নি‌ধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ২১:২৭

রামগড় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউছার এর অবসরজনিত বিদায়ী সংবর্ধনা দেওয়‌া হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বিকালে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ বিদায় সংবর্ধনার আ‌য়োজন ক‌রেন রামগড় উপজেলা মাধ‌্যমিক ও উচ্চ মাধ‌্যমিক শিক্ষক সমিতি। উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও রামগড় বালিকা উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক কাজী নাজমুল হুদার সভাপতিত্বে অনু‌ষ্ঠিত বিদায় অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে বক্তব্যে রাখেন খাগড়াছ‌ড়ি জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন।বিশেষ অতিথির বক্তব‌্য রা‌খেন রামগড় উপজেলা একাডেমিক সুপারভাইজার কাজী সোহেল রানা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সদর আলী মনির, রামগড় স: উ: বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) নুরুল হক গাজী, কলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাদের।এছাড়াও রামগড় গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফখরুল ইসলাম,শিক্ষক স‌মি‌তির সাধারণ সম্পাদক ও রামগড় বালিকা উচ্চ বিদ‌্যল‌য়ের সিনিয়র শিক্ষক বাহার উদ্দিন বক্তব‌্য রা‌খেন।

এ‌তে উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক ও গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর আলম উপস্থাপনা ক‌রেন।বিদায় সংবর্ধনা অনুষ্ঠা‌নে সংগঠনের পক্ষ থেকে বিদায়ী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউছারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন চৌধুরীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ রুদ্র ও রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুক্ত চাকমা। প্রধান অতিথি জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফখরুল ইসলাম ও নাকাপা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিকা রানী রায়। মানপত্র পাঠ করেন আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক রত্না দাস।

এসময় শিক্ষক সংগঠনের সদস্য- সদস্যাসহ স্থানীয় সাংবাদিক নিজাম উদ্দিন লাবলু,সিনিয়র সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমূখ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে