বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে ট্রান্সফরমার চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার 

ফেনী প্রতিনিধি
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৫
ফেনীতে ট্রান্সফরমার চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার 

ফেনীতে বিদ্যুতের ট্রান্সফরমার চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন, ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের চরহকদী গ্রামের আমিন মিয়ার ছেলে আরিফ হোসেন শুক্কুর (২৮), কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর মোল্লা বাড়ির মোবারক হোসেনের ছেলে মো. সুমন মিয়া (৩৬) ও একই বাড়ির জহির জামির আলীর ছেলে মো. সেলিম (৩০) এদের সুমন ও সেলিম বর্তমানে পৃথক বাসায় ভাড়াটিয়া হিসেবে ফেনী শহরের হাজারী রোডে থাকেন।

পুলিশ জানায়,গত ৪ ডিসেম্বর ফেনী সদর উপজেলার যাত্রা সিদ্ধি এলাকায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরি হয়েছে মর্মে ফেনী পল্লী বিদ্যুত সমিতির পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটির তদন্ত করে পুলিশ এ ঘটনায় জড়িত ৩ জনকে শনাক্ত করে তাদের অবস্থান নিশ্চিত করে।

মঙ্গলবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ফেনী ও দাগনভূঞা থেকে ট্রান্সফরমার চুরির সাথে জড়িত তিন জনকে গ্রেপ্তার করা হয়।পরবর্তীতে তাদের দেয়া তথ্যের আলোকে হাজারী সড়কের পশ্চিম পাশে সেলিমের ভাঙ্গারী দোকান থেকে বৈদ্যুতিক ট্রান্সফরমারের ৫ কেজি ওজনের কয়েল উদ্ধার করা হয়েছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থৈয়াই অংপ্রু মারমা বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত তিন জনই পেশাদার ট্রান্সফরমার চোর। এর আগেই শুক্কুরের নামে ৯টি , সুমনের নামে ৫টি ও সেলিমের নামে ১টি মামলা বিচারাধীন রয়েছে। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করার পর আসামি শুক্কুর ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে