রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতির নতুন কমিটি

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৪

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতির নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। ইফতেখার আহমদ সোহেলকে সভাপতি এবং জুবায়ের আহমদকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করা হয়। তারা আগামী দুই বছর সংগঠনটিকে নেতৃত্ব দেবেন।

গতকাল রবিবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা ও মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, কার্যকরী সহসভাপতি শাহ নুরুর রহমান, সহসভাপতিরা হলেন, মো. আরিফ আহমদ সুমন, ফয়জুল ইসলাম, ইলিয়াছ উদ্দিন লিপু, রাখাল দে, জুবায়ের আহমদ চৌধুরী সুমন, মো. মুহিদ মিয়া, মো. নাছির উদ্দিন, মো. আব্দুল হালিম, জাহিদুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ জাহান, মিসবাহ উদ্দিন, মো. সেবলু মিয়া, মো. ওয়াহিদুজ্জামান সালাম, মো. গোলাম কিবরিয়া রাসেল, শফিক নূর, আব্দুল মুহিত মুকুল, চঞ্চল পাল, মো. আব্দুস সামাদ খান, মো. মাহবুবুর আলম।

কমিটির সাংগঠনিক সম্পাদক পদে সোহবার আলী, অর্থ সম্পাদক পদে শায়েস্তা মিয়া, প্রচার সম্পাদক পদে মোহাম্মদ লুৎফুর রহমান, দপ্তর সম্পাদক মাহতাবুর রহমান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস হেলাল, ক্রীড়া সম্পাদক আরিফ আহমদ চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. এমদাদুল হক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন আশিক উদ্দিন।

এছাড়া নির্বাহী সদস্য করা হয়েছে জামাল উদ্দিন আহমদ, ইকবাল হোসেন, ফখরুল আলম, কামাল আহমদ, ও মো. আল আমিনকে।

এর আগে গত ১১ অক্টোবর সংগঠনের সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটিকে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে দুই বছরের জন্য অনুমোদন করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে