বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনী-পরশুরাম সড়কে চালককে মারধর করে সিএনজি ছিনতাই

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৪
ফেনী-পরশুরাম সড়কে চালককে মারধর করে সিএনজি ছিনতাই

যাত্রী নিয়ে পরশুরাম থেকে ফেনী যাবার পথে চালককে মারধর করে সিএনজি চালিত অটোরিক্সা (সিএনজি) ছিনতাই করে নিয়ে যায়। রোববার (৪ ফেব্রুয়ারি) ভোরে ফুলগাজীর বন্ধুয়ায় এই ঘটনা ঘটেছে। ছিনতাই হওয়া সিএনজিটি অনটেস্ট হওয়ায় নম্বর প্লেট ছিলনা বলে চালক জানান। সিএনজি চালক স্বপন জানান দু'জন ঢাকাগামী নিকটাত্মীয় যাত্রী নিয়ে পরশুরাম থেকে ভোর সাড়ে চারটার দিকে ফেনীর স্টার লাইন বাস কাউন্টারের উদ্দেশ্যে রওনা দেন ফেনী-পরশুরাম সড়কের বন্ধুয়া হাজী স্টোরের সামনে পৌঁছলে ৪-৫ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাস্তায় গাড়িটি গতিরোধ করে কোন কিছু বুঝে ওঠার আগেই চালককে কিল ঘুষি মারতে থাকে এক পর্যায়ে মারধর করে সিএনজি নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সিএনজির মালিক পরশুরাম বাজারের ব্যবসায়ী বিসমিল্লাহ ফ্যাশনের সত্তাধিকারী মোঃ বেলায়েত হোসেন। চালক স্বপন ওই সিএনজিটি ভাড়ায় চালাতেন বলে জানা যায়। এ ব্যাপারে ফুলগাজী থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

পরশুরাম উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল কালাম জানান সিএনজি চালক স্বপন যাত্রী নিয়ে ভোর সাড়ে চারটার দিকে ফেনীর উদ্দেশ্যে রওনা দেন ফুলগাজির বন্ধুয়া হাজী স্টোরের সামনে পৌঁছলে কয়েকজন ছিনতাইকারী সিএনজি প্রতিরোধ করে চালককে মারধর করে সিএনজি নিয়ে পালিয়ে যায়।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শাহাদাত হোসাইন খান জানান বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন তবে এখন পর্যন্ত কেউ থানায় মামলা দেয়নি তাছাড়া ঘটনা যেহেতু ফুলগাজিতে নিয়ম অনুযায়ী ফুলগাজী থানায় মামলা হওয়ার কথা রয়েছে।

জানা যায় বেশ কিছুদিন ধরে ভোরে ফেনী পরশুরাম সড়কে যাত্রী ও সিএনজি চালকদের গতিরোধ করে মারধর করে টাকা পয়সা ও মোবাইল ফোন সহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যাওয়ার একাধিক ঘটনা ঘটেছে এ ব্যাপারে ব্যবসায়ীরা স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনকে অবহিত করেছেন। পরশুরাম বাজারের ব্যবসায়ী সমিতির নেতারা জানান এই সড়কে ভোর চারটা-পাঁচটার দিকে ফেনী যাবার পথে ছিনতাইয়ের কবলে পড়ে অনেক ব্যবসায়ী ও চাকুরীজীবি যাত্রীরা নগদ টাকা ও মোবাইলসহ সর্বস্ব হারিয়েছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে