রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সুবর্ণচরে ঘরের সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ, আটক ১

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৫
সুবর্ণচরে ঘরের সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ, আটক ১

সুবর্ণচরে ৪নং চরওয়াপদা ইউনিয়নে মধ্যরাতে বসতঘরের সিঁধ কেটে চুরি করতে ডুকে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ করেছে ভুক্তভোগী।

এ সময় চোর দলের দুইজন ওই গৃহবধূকে (২৯) ও তার শিশু মেয়েকে (১২) ধর্ষণ করে বলে অভিযোগ ভিকটিমের । এঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী তিন সন্তানের জননী ও নির্যাতিত শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে পাশের দ্বীপ উপজেলা হাতিয়া থেকে এসে চরকাজী মোখলেছ গ্রামে নতুন বাড়ি করে স্ত্রী ও তিন সন্তানসহ বসবাস করছেন এ দিনমজুর। মাঝে মধ্যে বিভিন্ন জায়গা কাজ করতে গেলে ২-৩ দিন পর বাড়ি ফিরে আসতেন ওই দিনমজুর। গত দুই দিন আগে কাজের সন্ধানে তিনি বাড়ির বাইরে যান। এ সময় বাড়িতে তিন মেয়েকে নিয়ে ছিলেন ওই গৃহবধূ।

ঘটনার দিন রাত ২টার দিকে ঘরের সিঁধ কেটে ভিতরে প্রবেশ করে একজন। পরে সে ঘরের দরজা খুলে দিলে আরও দুইজন ভিতরে প্রবেশ করে। এদের মধ্যে দুজন পালাক্রমে ওই গৃহবধূকে এবং একজন তার মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ওই গৃহবধূর হাত-পা ও মুখ বেঁধে ঘরে থাকা স্বর্ণ ও নগদ টাকা লুট করে নিয়ে যায় তারা। গভীর রাতে শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এসে গৃহবধূর বাঁধন খুলে দেয় এবং বিষয়টি চরজব্বার থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে।

এ ঘটনায় চরজব্বার থানার ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে যায়। মঙ্গলবার ভোর পর্যন্ত পুলিশ ঘনটাস্থলে ছিল। সকালে ভুক্তভোগীদের থানায় আনা হয়েছে। তাদের চিকিৎসা ও পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলা দায়ের করা হয়েছে। বাকীদের আটকের জন্য অভিযান চলছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে